নোবেল ভক্ত প্রেমিকা



আমার নাবালক প্রেমিকার ইকটু আগের একটা পোষ্ট দেখে আমি আশ্চর্য হয়ে গেছি। পোষ্টটা - 

নোবেল কি পাইছে সবাইরে। সে কি ভাবে নিজেকে? মাহতিম সাকিব কতো সুন্দর নিজের গান গায় তবুও কখনো দেখলাম নাহ অহংকার করতে। আর সে অন্যের গান গায় আবার বাংলাদেশের লিজেন্ডদের অপমান করে। নোবেলের ফাঁসি চাই!

কিছুদিন আগের কথা,যখন "নোবেল" জি বাংলায় সারেগামাতে গান করতো -

সকাল সাতটা। ঘুম চোখে ফোন ধরলাম,

এই শুনো না, আমার প্রিয় শিল্পি নোবেল এর একটা গান আমি মুখস্থ করছি। শুনাই তোমারে? 
- এখন আমি ঘুমের ঘোরে। তুমি পরে শুনাও, আমি ঘুমাবো।
- তুমি আমাকে ভালোবাসো নাহ! কার সাথে কথা বলো সারারাত? বুঝছি বুঝছি তুমি অন্য কারো সাথে প্রেম করো, আমারে আর ভালো লাগেনা তোমার।
- তোমার সাথেই তো কথা শেষ করলা রাত তিনটায়। এরপর আর কার সাথে কথা বলমু? আচ্ছা বাদ দেও শুনাও গান!

অতঃপর সে আমাকে আইয়ুব বাচ্চুর সেই তুমি গানটার ধর্ষণ এর শেষ সীমানায় না নেওয়া পযন্ত শুনানো থামালো নাহ!

- আরে,এটা তো আইয়ুব বাচ্চুর গান। তুমি যে বললা নোবেলের গান শুনাবা? 
- এই আইয়ুব বাচ্চুটা আবার কে? কোনো দিন তো টিভিতে দেখলাম নাহ। আরে, সে মনে হয় নোবেলের গান গায় তুমি চিনো না। নোবেল কখনো আরেকজনের গান গায় না। তুমি টিভিতে দেখো নাই? প্রত্যেকদিন তো নোবেল গান গায়। 
- তুমি জি বাংলা আর স্টার জলসা ছাড়া কিছু দেখো! তুমি চিনবা কেমনে?
- আচ্ছা, বাদ দাও। গান কেমন হইলো? অনেক কষ্ট করে মুখস্থ করছি কিন্তু!
- (এমনেই ঘুম হয়নাই রাত্রে তার উপরে কাক কন্ঠি গান,তার উপরে আইয়ুব বাচ্চুর গান বলতাছে এটা বলে নোবেলের গান,মেজাজটাই গরম হয়ে আছে) বাবু অনেক সুন্দর গাইছো কোকিল পাখি ফেইল্ড তোমার কাছে!
- আচ্ছা বাবু রাখি। নোবেলের আরেকটা গান শিখতেছি, "বাবা" একটা গান আছে না? সেইটা শিখা হইলেই তোমারে কল দিয়া শুনাবো। ঠিক আছে? 
- (গুরু,আমাকে আর এই নাবালক বালিকাকে ক্ষমা কইরো) আচ্ছা ঠিক আছে বাবু, বায়।
- বায়।

মন্তব্যসমূহ

জনপ্রিয় পোস্টসমূহ